ভালবাসা
- Dewan Sami Jisan - আক্ষেপ ১৯-০৫-২০২৪

‌নি‌জেকে ঘি‌রে থা‌কে পৃ‌থিবী সব‌ সুখ
‌নি‌জেকে ঘি‌রে থা‌কে সবার ভালবাসা
‌নি‌জেকে ঘি‌রে থা‌কে মা-বাবা ভালবাসা
‌নি‌জেকে ঘি‌রে থা‌কে অন্য‌কে উপকার করা
‌নি‌জে‌কে ঘি‌রে থা‌কে ভাই-‌বোনের ভালবাসা
‌ ‌নি‌জেকে ঘি‌রে থা‌কে বন্ধু-বান্ধবী ভালবাসা
‌নি‌জেকে ঘি‌রে থা‌কে প্রিয় জ‌নের ভালবাসা তার অ‌পেক্ষা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।